মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শুভ সংঘের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন সভাপতি স্বর্ণা, সাধারন সম্পাদক রাব্বি !

                            শুভ সংঘের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন সভাপতি স্বর্ণা, সাধারন সম্পাদক রাব্বি ! - দেশ জার্নাল

উজ্জ্বল অধিকারী: সমাজকে বদলাতে হলে সবার আগে নিজেকে বদলাতে হবে। শুভ কাজ করতে হলে অর্থের চেয়েও বেশি প্রয়োজন নিজের মানসিকতা তথা দৃষ্টিভঙ্গি বদলানো। নিজের ইচ্ছেশক্তিই সমাজ বদলানোর সবচেয়ে বড় হাতিয়ার। সেই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়েই সমাজ বদলানোর অঙ্গীকার করেছেন স্বপ্নবাজ একদল তরুণ-তরুণী। শুভ কাজে, সবার পাশে স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালে বসুন্ধরা শুভ সংঘের কমিটি গঠন করা হয়েছে। এতে স্বর্ণা রায়কে সভাপতি ও রাকিবুল হাসান রাব্বিকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির এক বছর মেয়াদী অনুমোদন দেওয়া হয়।

বুধবার (২৬ জুলাই) দৈনিক কালের কন্ঠের জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও বসুন্ধরা শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মুশফিকুর রহমান ইমন, মিথিলা মল্লিক, মেহেদী সরকার, পূজা রানী মোদক, কানিজ তামান্না, আরিফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক জুনায়েদ শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম প্রীন্স, সহ-সাংগঠনিক সম্পাদক খুকি চৈতি পাইক, সহ-সংগঠনিক সম্পাদক রাফিয়া খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তুর্না নিশিথা, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা তুজ জহরা, দপ্তর বিষয়ক সম্পাদক নিরব আলী, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নওয়াজ শরীফ, ক্রীড়া সম্পাদক রাকিব হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম রব্বানী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মাহমুদুল হাসান, শিক্ষা ও স্বাস্থ্য সম্পাদক নিলয় হাসান, আপ্যায়ন সম্পাদক এমডি জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক সজিব মিয়া, ইভেন্ট সম্পাদক এমডি মোস্তফা শেখ, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক সাগর কুমার দাস, ধর্ম সম্পাদক মাহবুব আলম, কার্যকরী সদস্য এমডি আলী হাসান মুজাহিদ।

নব-নির্বাচিত সভাপতি স্বর্ণা রায় বলেন, শুভকাজে সবার পাশে’ এই কথাটির যথাযথ বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছে শুভসংঘ। এরই মধ্যে শুভসংঘ মানুষের জন্য বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে প্রশংসা অর্জন করেছে। বিশেষ করে করোনা কালীন সময়ে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে মানুষের মুখে হাসি ফুটিয়েছে।

এ ছাড়া দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান শিক্ষিত সমাজ গঠনে ভূমিকা রাখবে। আশা করি আগামীতেও বসুন্ধরা শুভসংঘ এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যাবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----