বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে প্রেমিক বিয়ে প্রত্যাখান করায় অভিমানে প্রেমিকার মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ে প্রত্যাখান করায় প্রেমিকের ওপর অভিমান করে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ মে) বিকেলে উপজেলার মহাদান ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার এস আই আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়,পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার বাশঁবাড়ী গ্রামের দুদু মিয়ার মেয়ে রত্না খাতুন। ৫ বছর আগে জামালপুর জেলার লাঙ্গলজোড়া এলাকার এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। তাদের মধ্যে বনিবনা না হওয়া স্বামীকে ডিভোর্স দিয়ে নানী হাসনা বেওয়ার বাড়ীতে চলে আসে।

নানীর বাড়ীতে বসবাস অবস্থায় রত্না উপজেলার বনগ্রাম গ্রামের সাকিব নামে এক ছেলে বিয়ের আশ্বাস দিলে তার সাথে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরিবারের মধ্যে বিয়ষটি জানাজানি হলে পরে প্রেমিক সাকিব প্রেম ও বিয়ের বিষয়টি প্রত্যাখান করে। বৃহস্পতিবার বিকালে নানীর বাড়ীতে সাকিবের ওপর অভিমান করে রত্না আক্তার গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে নিহতের বোন মধুমতি বলেন, রত্নার সাথে সাকিব নামে একটা ছেলের সাথে সম্পর্ক ছিল। ওই ছেলে আমার মার সাথেও কথা বলছে বোনকে বিয়ে করবে। একদিন আগে বিয়েতে না করায় বোন গলায় ফাঁস দিয়েছে। এ ঘটনায় সাকিবের সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তার বক্তব্য পাওয়া যায়নি।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----