বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে বাসুরের কোদালের কূপে ছোট ভাইয়ের বউ আহত

জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়িতে বসতবাড়ির জমির বিরোধের জেরে বাসুরের কোদালের কূপে ছোট ভাইয়ের বউ গুরুত্বর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ি এলাকায় এঘটনা ঘটে। আহত গৃহবধূ নরুন্নাহার বেগম (৩৫)কে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে,
হাটবাড়ি গ্রামের মৃত আবুল হোসেনের বসবাড়িতে ২৬ শতাংশ জমি নিয়ে ছেলে শহিদ ও হুমায়ুন মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে হুমায়ুন মিয়ার ঘরের পাশ থেকে তার বড় ভাই শহীদ মিয়া মাটি কাটতে যায়। এসময় হুমায়ুন মিয়া স্ত্রী নূরন্নাহার বাঁধা দিলে তাকে কোদাল দিয়ে কুপ দেয় শহীদ মিয়া। পরে রক্তাক্ত অবস্থায় আহত নুরুন্নাহারকে সরিষাবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করান স্থানীয়রা। এ ঘটনার পর অভিযুক্ত শহিদ মিয়া ও তার পরিবার বাড়ি ছেড়ে গা ডাকা দেন।

আহতের স্বামী অভিযোগ করে বলেন, আমার ঘরের পাশ থেকে বড় ভাই শহিদ মিয়া জোর করে মাটি কাটতে যান। এসময় আমার স্ত্রী বাধা দিলে তাকে কোদাল দিয়ে কুপ দেয়। এঘটনায় তার ভাইয়ের বিরুদ্ধে তিনি আইনিমুলক শাস্তির দাবি জানান।

শহিদ মিয়ার ‘মা’ হনুফা বেগম জানান, ছেলের বউ একটাও ভালো না। তাদের কারো কথা কারো সয্য হয়না। তবে আমি যখন বেঁচে আছি এঘটনার সমাধান আমি নিজেই করবো। কারন সব সম্পত্তি মালিক আমি এখনও বেঁচে আছি।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মুশফিকুর রহমান বলেন,..এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----