মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাঁথিয়ায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগ পরিবারের

পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় আব্দুর রাজ্জাক (৬০) নামে এক গরু ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের অভিযোগ মারধরে তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে বেড়া উপজেলার চতুরহাটে এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক সোনাতলা পশ্চিমপাড়া গ্রামের মৃত রমজান সরদারের ছেলে।

স্বজনদের অভিযোগ, মঙ্গলবার দুপুরে বেড়া উপজেলার চতুরহাটে গরু কিনতে যান রাজ্জাক। সেখানে পূর্ব বিরোধের জেরে সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা হারুনুর রশিদ হারুন সমর্থক নিহতের ভাগিনা শহিদুল ইসলামের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শহিদুল তার মামা রাজ্জাককে মারপিট করেন। এতে আহত হলে তাকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রাজ্জাকের মেয়ে বলেন, আমার বাবা হারুনুর রশিদের নির্বাচন না করায় তার সন্ত্রাসী বাহিনীর দিয়ে আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। এই হত্যার বিচার চাই।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে হার্ট অ্যাটাকে রাজ্জাকের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। তাকে মারধরের অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----