সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে হালিমা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার বিদায়, দোয়া ও পুরস্কার বিতরণ।

সোহেল আলম
লক্ষীপুরের রায়পুরে ১০ ফ্রেব্রুয়ারী সকাল ১০ টায় হালিমা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার ২০২৪, সালের পরিক্ষাথীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও, ছবুরা -ছাত্তার ফাউন্ডেশন কর্তৃক আলোচনা সভা এবং পরীক্ষার্থী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রনোদনা প্রদান ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, সাবেক অধ্যক্ষ রায়পুর সরকারি কলেজের, প্রফেসর আলহাজ্ব শফিক উদ্দিন, বিশেষ অতিথিগণ ছিলেন, বিশিষ্ট আইনজীবী ও সমাজ সেবক এবং অত্র মাদ্রাসা প্রতিষ্ঠাতার সদস্য, এড্যভোকেট আব্দুল মজিদ চৌধুরী, রায়পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মোহাম্মদ মঞ্জুর হোসাইন, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এড্যভোকেট আবুল কালাম আজাদসহ প্রমূখ ।

তাছাড়া,বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক ও অএ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি, এড্যভোকেট আব্দুল মান্নান মুন্সীর সভাপতিত্বে ও আরিফ হোসেন দুলাল মিয়াজী সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অএ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা , ছাএ/ছাএী অভিবাবক ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সকলের উপস্থিতিতে পুরস্কার বিতরণ ও দোয়া মোনাজাত শেষে সমাপ্তি হয়।

সোহেল আলম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়