বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বনোয়ারী লাল (বিএল) সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক প্রীতিভোজ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন !

                            বনোয়ারী লাল (বিএল) সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক প্রীতিভোজ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন ! - দেশ জার্নাল

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী  বনোয়ারি লাল (বি,এল) সরকারি উচ্চ বিদ্যালয়ের ২ দিনব্যাপী  প্রভাতী এবং দিবা শাখা’র ৯’শত ছাত্রদের  বার্ষিক প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০২৩ সম্পন্ন করা  হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর-২০২৩) সকাল হতে দিনব্যাপী স্কুল মাঠ প্রাঙ্গণে সমাপনী দিনে  আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বনোয়ারী লাল  (বিএল) সরকারি বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নুরুল আলম শেখ  এসময়ে তিনি তার বক্তব্যে  বলেন – ছাত্রদের অন্তর নিহিত সুকুমারবৃত্তি বিকাশের নিমিত্তে, দেশ প্রেম সৃষ্টির লক্ষ্যে দেশকে নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে সাদা মনের ভালো মানুষ তৈরি করার প্রয়াসে এ বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ভোজ আয়োজন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশন (পিবিআই) পুলিশ সুপার মোঃ রেজাউল করিম। সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি  মাধ্যমিক  শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মামুদ শালমি, সয়দাবাদ  যমুনা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, সালেহা ইসহাক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফছার আলী তার সহধর্মিণী ফাতেমা ফারহানা, বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সহধর্মিণী সাবিনা ইয়াসমিন রেহানা, বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক এস.এম.আল হালিম আজাদী, সাবেক সহকারী শিক্ষক আব্দুল ওয়াহাব, রোকনী প্রমুখ।

২ দিনব্যাপী  অনুষ্ঠানের  সঞ্চালনা করেন, সিনিয়র শিক্ষক মোঃ সাদিকুল ইসলাম, সহকারী শিক্ষক ছালাম প্রমানিক।
সাংস্কৃতিক অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী  অভিভাবকদের পরিবেশনায় মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করে, ছাত্র অর্নব সহ অন্যান্য ছাত্ররা, শিক্ষক আবু হাশেম মেহেদী হাসান, বাবুল আক্তার, ফরিদুল ইসলাম, অভিভাবকদের মধ্যে লিপি,জাহানারা শিউলী সহ অন্যান্য অনুষ্ঠানে স্কুলের সকল ছাত্র ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----