বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কানাডার টরেন্টোতে রাবি’র সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

কানাডা প্রতিনিধি: বৃহস্পতিবার (৬জুন) সন্ধ্যায় কানাডার টরেন্টোতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ডেনফোর্থের রেড হট রেস্টুরেন্টের কনফারেন্স রুমে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।
মিলনমেলায় রাজশাহীর বিশ্ববিদ্যালয়ের জাসদ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আইয়ুব আলী বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ের নানা স্মৃতিচারন করেন।একই সাথে রাজশাহী এ্যালামনাই এসোসিয়েশনকে গতিশীল করতে সকলের প্রতি আহবান জানান। এ্যালামনাই এসোসিয়েশন নিয়ে নানা পরিকল্পনার কথাও তুলে ধরে আইয়ুব আলী বলেন, সকলে মিলে একসাথে কাজ করলে রাজশাহী বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনকে ঘিরে অনেক ভালো কাজ করা সম্ভব।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পরিসংখ্যান বিভাগের শিক্ষক ড. সাইদুর রহমান তার বক্তব্যে বলেন, একসাথে থাকা মানেই একটি শক্তি।তাই পৃথিবীর যে প্রান্তেই আমরা বাস করিনা কেন, এক সাথে এক জোটে সবাইকে থাকতে হবে। তাহলে অবশ্যই ভালো কিছু হবে এবং ভালো কিছু করা সম্ভব। সুমন জাফরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, শাহাব উদ্দিন প্রমুখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----