বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাদকমুক্ত সমাজ গঠনের জন্য খেলাধুলার দরকার, সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া

সোহেল আলম (লক্ষ্মীপুর প্রতিনিধি)

লক্ষ্মীপুরের রায়পুরে নতুন করে শুরু হয়েছে রায়পুর স্পোর্টস একাডেমি। শনিবার (১২ অক্টোবর) পৌর শহরের রায়পুর সরকারি মার্চ্চেন্টস্ একাডেমী মাঠে বিভিন্ন আয়োজনের মাধ্যমে সংগঠনটির উদ্বোধন করা হয়েছে ।

এতে সুলাতানিয়া স্পোটিং ক্লাব, হায়দরগঞ্জ ফুটবল একাডেমি, চরপাতা বিএন স্পোর্টিং ক্লাব, কেএস স্পোর্টিং ক্লাব, বিকেএস স্পোর্টিং ক্লাবসহ প্রায় ২২টি ক্রীড়া সংগঠনের উপস্থিতিতে অনুষ্ঠানটির উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আহবায়ক ওয়াহিদ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষীপুর –২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া। আরও উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, সাবেক উপজেলা যুবদল সভাপতি শফিকুল আলম আলমাস, রায়পুর পৌরসভার সাবেক মেয়র এবিএম জিলানী, উপজেলার ছাত্রদলের আহবায়ক মাহফুজুর রহমান হৃদয় প্রমূখ।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহরিয়ার ফয়সালের সঞ্চালনা, রায়পুর স্পোর্টিং একাডেমির সভাপতি হাবিবুর রহমান সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ওয়াহিদ উদ্দিন বলেন, রায়পুর স্পোর্টিং একাডেমির কার্যক্রম শুরু হওয়ায় আমরা আনন্দিত। নতুনএই ক্লাবটি ছাত্র সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে।

প্রধান অতিথির সাবেক এমপি খায়ের ভূঁইয়া বলেন, রায়পুরকে ভালোবাসার বহিঃপ্রকাশ এই স্পোর্টিং একাডেমি। মাদকমুক্ত সমাজ গঠনের জন্য খেলাধুলার বিকল্প নেই। রায়পুরের খেলোয়াড়রা একদিন দেশসেরা হবে, ইনশাআল্লাহ ।

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----