শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংদের হামলায় ১ আহত, আটক ২

 

লক্ষ্মীপুরের জকসিন বাজারে কিশোর গ্যাং সদস্যদের হামলায় রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালের হিসাব রক্ষক আবুল হাসান সোহেল আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে এই হামলার ঘটনা ঘটে।

পরে বাজারের ব্যবসায়ীরা, আহত সোহেলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি এবং এঘটনায় জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে কাছে সোর্পদ করেন।

আহত আবুল হাসান সোহেল ইনডিপেনডেন্ট টিভি, আজকের পত্রিকা ও নিউজবাংলা২৪ ডটকম এর লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনের ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা বলেন , সকালে সদর উপজেলার মাগুড়ীতে নিজ কর্মস্থল রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন আবুল হাসান সোহেল। এসময় জকসিন বাজারে সিএনজি অটোরিকসার জাম লেগেছিল। এক পর্যায়ে আবুল হাসান সোহেল সিএনজি থেকে নেমে অন্য সিএনজিগুলোকে সাইটে দাঁড়াতে বলে। এর জের ধরে বখাটে কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেনের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা করে এবং পরে তার ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় তারা।

এছাড়াও , কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেন বিভিন্ন সময় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষে জড়িয়ে কথায় কথায় মানুষকে মারধর করার ও পাশাপাশি এলাকায় মাদককাসক্ত ও নেশাখোর হিসেবে চিহিৃত রয়েছে।

এ ঘটনায় দুপুরে আহত আবুল হাসান সোহেলের বড় ভাই সাংবাদিক আব্বাছ হোসেন বাদী হয়ে সদর থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় আটককৃত জিহাদ হোসেন ও কামাল হোসেন ছাড়াও আরো ৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

চিকিৎসাধীন আহত সোহেল জানায়, কিছু বুঝে উঠার আগে কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেনের নেতৃত্বে বখাটেরা আমার ওপর হামলা চালায় এবং মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে যায়। এঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িতদের গ্রেপ্তারের দাবী করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, হামলার ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। জিহাদ হোসেন ও কামাল হোসেন দুইজনকে আটক করা হয়। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সো/আ

 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----