বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে স্মার্ট বিদ্যালয় ঘোষণা ও শুভ উদ্বোধন !

                            সিরাজগঞ্জে স্মার্ট বিদ্যালয় ঘোষণা ও শুভ উদ্বোধন ! - দেশ জার্নাল

সাধন কুমার দাস, স্টার্ফ রিপোর্টার: সিরাজগঞ্জের হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়কে স্মার্ট বিদ্যালয়ে হিসেবে ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সকালে হৈমবালা  বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে এ  আয়োজনে স্মার্ট  বিদ্যালয় ঘোষণা ও শুভ উদ্বোধন ঘোষণা করেন, সিরাজগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নিজেকেও স্মার্ট হতে হবে। আর এ অগ্রযাত্রায় হৈমবালা স্কুল জেলায় প্রথম এগিয়ে এসেছে। তাদের এ উদ্যোগ সকলে অনুসরন করবে। স্কুলে উপস্থিতি থেকে শুরু করে স্কুলের প্রতিটি কর্মকান্ডই এখন নির্দিষ্ট একটি এ্যাপের মাধ্যমে অভিভাবকরা দেখতে পাবে। সেখান থেকেই প্রতিটি অভিভাবকই জানতে পারবে, তার সন্তানের পড়াশোনার বর্তমান পরিস্থিতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা, প্রমূখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----