মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাঈদীকে নিয়ে পোস্ট, ব্যবস্থা নেয়নি ইউনিয়ন আ’লীগ নেতার বিরুদ্ধে !

                            সাঈদীকে নিয়ে পোস্ট, ব্যবস্থা নেয়নি ইউনিয়ন আ'লীগ নেতার বিরুদ্ধে ! - দেশ জার্নাল

উজ্জ্বল অধিকারী: জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর শোক জানিয়ে ফেসবুকে পোস্ট দিলেও সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধুল ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক জিন্নাহ মোল্লার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়নি। এছাড়াও তার ছেলে সোহেল মোল্লার দেওয়া পোস্টও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এনিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে আড়ালে ও প্রকাশ্যে চলছে নানা কথা।

দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর শোক জানিয়ে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে বিভিন্ন নেতাকর্মীকে বহিষ্কার করা হলেও এখনো পর্যন্ত বড়ধুল ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তাবিত যুগ্ন-সাধারন সম্পাদক জিন্নাহ মোল্লার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না, এ নিয়ে দলের প্রবীন নেতাকর্মীদের মধ্যে আলোচনা সমালোচনা চলছে।

এবিষয়ে বড়ধুল ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক জিন্নাহ মোল্লা বলেন, আমি ষড়যন্ত্রের শিকার, আমার ছবি এডিট করে কোন ব্যক্তি এটা বানিয়েছে। আমার বাটন ফোন, আমিতো এন্ডুয়েড ফোনও ব্যবহার করিনা।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস বলেন, জিন্নাহ মোল্লা এর আগেও অনেক বার সংগঠনের পরিপন্থী কাজের সাথে লিপ্ত ছিল। নানা ধরনের অভিযোগ শুনেছি। সভাপতির সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----