বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে জমে ওঠেছে বাজার সমিতির নির্বাচন !

                            ভূঞাপুরে জমে ওঠেছে বাজার সমিতির নির্বাচন, পোস্টারে- ব্যানারে ছেয়ে গেছে বাজার। - দেশ জার্নাল

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে জমে ওঠেছে বামনহাটা বাজার বণিক সমিতির নির্বাচন। দিন যতো ঘনিয়ে আসছে ততো জমে ওঠছে নির্বাচন। পোস্টারে ব্যানারে ছেয়ে গেছে বাজার। চা স্টল, হাট-বাজার, পথে ঘাটে আলোচনা বিষয় হয়ে ওঠেছে বামনহাটা বাজার বণিক সমিতির নির্বাচন। আগামি ৯ সেপ্টেম্বর বাজার বণিক সমিতির নির্বাচনের ভোট গ্রহণ সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত। প্রথম বারের নির্বাচনে ৯ টি পদের বিপরীতে ৩ টি পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

সভাপতি পদে হানিফ শেখ ( চেয়ার) ও খঃ ছানোয়ার হোসেন (ছাতা), সাধারণ সম্পাদক পদে মো. সোহেল খান (তালের পাখা) ও খন্দকার হোসেন (মই), এবং কোষাধ্যক্ষ পদে আব্দুল জলিল খান (ফুটবল) ও মো. ওয়াসিম সরকার (মোরগ) প্রতীক নিয়ে লড়ছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি নূরন্নবী, সহ-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লিটন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক লোকমান হোসেন শেখ ও সমাজ কল্যাণ সম্পাদক খঃ এরশাদ আলী।

নির্বাচন কমিশনার অধ্যাপক আখতার হোসেন খান জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। স্বতস্ফুর্ত ভাবে ভোটার এবং প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করা যাবে বলে আশা করছি। তবুও অধিক নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন থাকবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----