বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় খাজা মোজাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্দ্যেগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলার তালগাছি আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ে জেলার ১১৮ টি স্কুলের নবম ও দশম শ্রেনীর ৬৮৮ জন শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাজা মোজাম্মেল হক (র:) ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, এই বৃত্তি প্রদানের মাধ্যমে ছাত্রছাত্রীরা লেখাপড়ার প্রতি আরো আগ্রহী হবে। আজকের ছাত্রছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি নিজেকে সঠিক মানুষ রুপে করতে হবে। মিথ্যা দুর্নীতি অন্যায় এ সকল কাছ থেকে নিজেদের বিরত রাখতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা কর্মকর্তা (অতিরিক্ত) আফসার আলী, শাহজাদুপুর পুলিশ সার্কেল কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার সহ প্রমুখ্য।

খাজা মোজাম্মেল হক (র:) ফাউন্ডেশন ২০২১ সাল থেকে মেধামী শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করে আসছে। এবারও একইভাবে নবম ও দশম শ্রেণীর মেধাবৃত্তিক প্রথম দ্বিতীয় ও তৃতীয় ছাত্র-ছাত্রীদের মাঝে পিত্তি দেওয়া হলো। বৃত্তি প্রধান অনুষ্ঠান শেষে সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----