বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে পাবলিক সার্ভিস দিবসে স্বাস্থ্যকমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের কেবিন নিয়ে ক্ষোভ !

                            মদনে পাবলিক সার্ভিস দিবসে স্বাস্থ্যকমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের কেবিন নিয়ে ক্ষোভ ! - দেশ জার্নাল
মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে পাবলিক সার্ভিস দিবসে  মদন স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের বরাদ্দ কেবিন অব্যবস্থাপনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার।  এ সময় তিনি বলেন, এ কেবিনটি একটি ভেড়ার ঘরের মত,সাথে একটি টয়লেট আছে তাও বন্ধ। অচিরেই এর সমাধান চান তিনি। তাৎক্ষণিক ইউএনও শাহ আলম মিয়া মেডিকেল অফিসার ডাক্তার নয়ন ঘেষকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন এবং জরুরি ভিত্তিতে এর সমাধান করার জন্য বলেন ।

পাবলিক সার্ভিস দিবস  উপলক্ষে  র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার উপজেলা নির্বাহী অফিসারের  সম্মেলন কক্ষে ইউএনওর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি শাহ নূর রহমান, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আব্দুল কদ্দুছ,কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার  প্রমূখ। এ সময় মাঠ পর্যায় থেকে শুরু করে বিভিন্ন ক্যাটাগরিতে  কর্মকর্তাদের দক্ষতা অনুযায়ী এ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ দিবস উপলক্ষে ক্রেস্ট প্রদান  করা হয়।

সভায় ইউএনও শাহ আলম মিয়া  বলেন, বর্তমান সরকার সরকারি সেবাসমূহ মানুষের দৌড়গোড়ায় নিয়ে যাওয়ার লক্ষে কাজ করে চলছে। সেজন্য সরকারি দপ্তরের প্রত্যেক প্রধানগণ মানুষকে সেবা প্রদানের ক্ষেত্রে আরো বেশি আন্তরিক হতে হবে। কোন সেবাগ্রহীতা যেন কোনভাবেই হয়রানির মুখে না পড়ে সে দিকে দপ্তর প্রধানের ভূমিকা রাখতে হবে। আমরা চাই একজন নাগরিক সরকারি সেবা প্রাপ্তির ক্ষেত্রে সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----