বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন !

                            বেলকুচিতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ! - দেশ জার্নাল

প্রধান প্রতিবেদক: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের বেলকুচিতে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকালে বেলকুচি উপজেলা মৎস্য অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা সৎস্য কর্মকর্তা শামীম রেজা, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলামসহ প্রেসক্লাবে সদস্যবৃন্দ ও উপজেলা মৎস্য অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ প্রমূখ।

উল্লেখ্য  মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মাইকিং, ব্যানার ফেষ্টুন, র‍্যালী, পোনা মাছ অবমুক্তকরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্য চিত্রের মাধ্যমে তুলে ধরাসহ মৎস্যজীবিদের সাথে মতবিনিময় করা হয়।

উজ্জ্বল অধিকারী
বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
তারিখ: ২৪/০৭/২৩
মোবা: ০১৭৭৫০৬৮৩৫৩

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----