বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোলে ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন

মো: সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টার: দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে যশোরের বেনাপোল-শার্শা উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীরা।

বুধবার সকাল ১১টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে গণমাধ্যমকর্মীদের সাথে স্থানীয় ব্যবসায়ী ও সাধারন জনগন মানববন্ধন কর্মসূচি পালন করে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণ করে মানববন্ধন থেকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। গণমাধ্যমের ওপর হামলা মেনে নেওয়া যায় না। জড়িতদের গ্রেপ্তার করে সব গণমাধ্যমের নিরাপত্তা জোরদার করতে হবে। ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউসে হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বেনাপোল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টিভির প্রতিনিধি বকুল মাহবুব, বেনাপোল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও কালের কন্ঠ পত্রিকার বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিদুল ইসলাম শাহিন, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষি, নাভারন প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার প্রতিনিধি আহমেদ আলী শাহীন, বাংলা ট্রিবিউনের সেলিম রেজা, দৈনিক সংগ্রামের মশিয়ার রহমান, শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাগরিক টিভির ওসমান গনি, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, ইনডিপেনডেন্ট টিভির আব্দুর রহিম, এস এ টিভির নাসির উদ্দিন, দৈনিক বাংলার বেনাপোল প্রতিনিধি রাশেদুজ্জামান রাসু, গ্লোবাল টিভির রাসেল ইসলাম,৭১বাংলা টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি সেলিম রেজা তাজ, চ্যানেল এস টিভির তামিম হোসেন সবুজ, বেনাপোল পৌর প্রেসক্লাবের সম্পাদক সুমন হাসানসহ সকল সংবাদকর্মী।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----