বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াত

দীর্ঘ দেড় যুগ পর জুলুমের শিকার মাজলুম সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষীপুর জেলা শাখার প্রকাশ্যে রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৮ টায় জেলা শহরের আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা জামায়াতের আমীর এস ইউ এম রুহুল আমিন ভূঁইয়া এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মুহাম্মদ আব্দুর রব। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি ড. রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের নায়েবে আমীর এড. নজীর আহমেদ, এ আর হাফিজুল্লাহ, সেক্রেটারি ফারুক হোসেন নুর নবী, সহকারী সেক্রেটারি মাওঃ নাসির উদ্দিন মাহমুদ, এড. মহসিন কবির মুরাদ, এড. মন্জুরুল আলম মিরন,
জেলা কর্মপরিষদের সদস্য মমিন উল্লাহ পাটোয়ারী, অধ্যাপক মনির আহমদ, এম শামসুল ইসলাম, প্রত্যেক উপজেলা আমীর, সেক্রেটারি ও মহিলা রুকন সদস্যরা।

বিশেষ অতিথির বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. রেজাউল করিম বলেন- যারা জামায়াতকে খারাপ বলতো তারা মুলত জনগণের রাজনীতি করেনি, তারা জামায়াতকে নিষিদ্ধ করেছিল, কিন্তু এক ঘন্টা থাকতে পারেনি, জনগণের ভয়ে পালিয়ে গিয়েছে। যারা লুটপাট-চাঁদাবাজি করবে তাদের দশা স্বৈরাচার হাসিনার মতো হবে।

প্রধান অতিথির বক্তব্য কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মু. আব্দুর রব কোরআনের উদ্ধৃতি দিয়ে বলেন, আল্লাহ জালেমদের অবকাশ দেন সংশোধনের জন্য। তারা সংশোধন না হওয়ার কারণে আল্লাহ তাদের ধ্বংস করে দিয়েছেন। এখন আমাদের দায়িত্ব আরও অনেক বেড়ে গেছে। জাতির নেতৃত্ব নেওয়ার জন্য বাংলাদেশর মানুষ জামায়াতকে চাচ্ছে। আমাদেরকে ইলম, আমল ও নেতৃত্বে যোগ্যতার পরিচয় দিতে হবে। ধৈর্য, ধীরতা ও কৌশলে মনটাকে উদার করে আমাদের এগিয়ে যেতে হবে। গ্রাম, ওয়ার্ড ও পাড়ায় পাড়ায় গণ দাওয়াত পৌঁছে দিতে হবে।

উল্লেখ্য, কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনার আলোকে ২০২৫-২০২৬ কার্যকালের জন্য লক্ষীপুর জেলা জামায়াতের আমীর নির্বাচনের লক্ষ্যে একই দিন সকাল ১০টায় গোপন ব্যালটে প্রত্যক্ষভাবে ভোট প্রদান করেন রুকন (পুরুষ ও মহিলা) সদস্যবৃন্দ।

দেশ জার্নাল/আরজে

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----